আজ বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দেওভোগে ২ গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক

ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে ১০জন আহত হয়েছে। এ সময় ভাংঙ্চুর করা হয় ইন্টারনেট অফিসসহ ১০ থেকে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান। শুক্রবার রাতে পশ্চিম দেওভোগের আর্দশ নগরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

স্থানীয়রা জানান, এই এলাকায় ইন্টারনেট ব্যবসায়ী রাজু’র নেটের তার কেটে দেয় একই এলাকার রাব্বি ও হিমুর লোকজন। ওই সময় রাজু ও তার লোকজন তাদের বাঁধা দিলে তাদের মধ্যে বচসা হয়। পরে উভয়পক্ষের লোকজন নিয়ে এসে সংঘর্ষে জড়িয়ে পরে।এ সময় ইন্টারনেট অফিসসহ ১০ থেকে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংঙ্চুর করে তারা। স্থানীয়রা আরও জানান, ইন্টারনেট ব্যবসা নিয়ে প্রায় এলাকায় নানা ঘটনা ঘটে। যখন যে ক্ষমতা দেখাতে পারে সেই ইন্টারনেট ব্যবসা দখল করতে চাই। শুক্রবার রাতে সংঘর্ষে যারা জড়িত তাদের উভয় পক্ষের সাথে স্থানীয় রাজনৈতিক নেতাদের সর্ম্পক রয়েছে। এতে করে একে অপরের ইন্টারনেট ব্যবসা দখল করতে চায়।

এ প্রসঙ্গে, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ওসিন বলেন, যারা অপরাধের সাথে জরিত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ